Breaking News
Home / আচোদা নিউজ / ইন্ডিয়ার হয়ে ফাইনাল খেলতে শ্রীলঙ্কা গেলেন খান হেলাল এবং হিরো আলম

ইন্ডিয়ার হয়ে ফাইনাল খেলতে শ্রীলঙ্কা গেলেন খান হেলাল এবং হিরো আলম

বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই উত্তেজনা। সামাজিক যোগাযোগের মাধ্যমে কথার লড়াই। অনেক সময় ভব্যতার মাত্রা ছাড়িয়ে যাওয়া। এই দুই দলের সমর্থকদের অতি আবেগ অনেক সময়ই হিংসা-বিদ্বেষের জন্ম দেয়। কিন্তু এবার বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে সংবাদ পরিবেশন করতে গিয়ে ভদ্রতার মাত্রা ছাড়িয়েছে গুটি কয়েক ভারতীয় গণমাধ্যম। হিন্দি সংবাদ চ্যানেল ‘আজতক’ যেমন নিদাহাস ট্রফির ফাইনালের প্রিভিউ করতে গিয়ে বলেছে, আজকের ফাইনালে রোহিত শর্মার দল বাংলাদেশকে ‘তমিজ’ শেখাবে।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে এখন পর্যন্ত বাংলাদেশ একবারও জিততে পারেনি। প্রতিবেদনজুড়ে এই তথ্য বারবার উঠে এসেছে। কিন্তু আজতক বলেছে, ‘ফাইনালে বাংলাদেশকে হারিয়ে ভারত তাদের ক্রিকেটারদের বেয়াদবির চূড়ান্ত জবাব দেবে। বাংলাদেশের ঔদ্ধত্য ভেঙে চুরমার হয়ে যাবে।’

এজন্য তারা দলে টেনেছে বাংলার দুই রিয়েল হিরো খান হেলাল এবং হিরো আলমকে।তারা আশা করছেন এই দুই জন যদি দাঁড়িয়ে যেতে পারে তবে ইন্ডিয়াকে কেউ হারাতে পারবে না।তাই তাদের দলে টানা হয়েছে বলে জানান চুনীল গাভাস্কার।তাদের নেচে গেয়ে আনন্দ দেবার জন্য আছে দিনচাক পূজা।যিনি চিয়ার লিডার ভূমিকায় থাকবেন এবং তার পোষাকে লাগানো থাকবে ক্লিপ মাইক।যার মাধ্যমে তিনি ইন্ডিয়ান প্লেয়ারদের সুন্দর মনোরম গান গেয়ে শুনাবেন।

বিস্তারিত আসছে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *